চুয়াডাঙ্গা শনিবার , ২৮ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শুটিংয়ে ফেরার অপেক্ষায় সানি লিওন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৮, ২০২০ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন প্রতিবেদন:
অবশেষে নিজ শহর মুম্বাইয়ে ফিরলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। করোনার লকডাউনের পর এই প্রথম মুম্বাই ফেরা তার। তবে সানি শুধু একাই নন, তার সঙ্গে এসেছেন তার তিন সন্তান নিশা, আসের, নোহা এবং স্বামী ড্যানিয়েল। ভারতজুড়ে চলতি বছরের মার্চ মাসে করোনার প্রভাব বাড়ার আগেই পরিবারসহ দেশ ছাড়েন সানি। এ সময় তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অবস্থান করেন। তবে ঘরবন্দি সানির এই দীর্ঘ সময় যে খারাপ কেটেছে, তা-ও বলা যায় না। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারের সঙ্গে কাটানো মজার মজার মুহূর্ত শেয়ার করতেন তিনি। সেখানে দেখা যেত, স্বামী ড্যানিয়েল এবং বাচ্চাদের নিয়ে বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।
ধারণা করা হচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রে থাকাকালীন বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, দেশে ফিরে বেশকিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার। আর তাই পরিবার নিয়ে মুম্বাই অবস্থান করছেন তিনি। প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই ভারতে ফেরেন সানি। তবে ভারতে ফিরেই শুটিং শুরু করেননি তিনি। কিছুটা সময় নিয়ে আবারও কাজে ফিরছেন তিনি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।