চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শুটিংয়ের জন্য প্রস্তুত ফারিয়া

সমীকরণ প্রতিবেদন
জুন ৫, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
করোনা ভাইরাসের কারনে কাজ বন্ধ। নেই শুটিং। পুরো দেশেই যেনো চলছিল লকডাউন। এই লকডাউনের কারণে থেমে গিয়েছিল নুসরাত ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ও ‘যদি কিন্তু তবুও’ ছবির শুটিং। এবার সেইসব অসামাপ্ত ছবির কাজ শেষ করার জন্য প্রস্তুত হয়ে আছেন নুসরাত ফারিয়া।
তিনি বলেন, এরমধ্যে চলচ্চিত্র প্রযোজক সমিতির বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, স্বাস্থ্যবিধি মেনে আবার শুটিং শুরু হচ্ছে। তাই যে কাজগুলো অসমাপ্ত আছে, তা শিগগিরই শেষ করার পরিকল্পনা করা হচ্ছে। এটা শুনেই নিজেকে অভিনয়ের জন্য নতুন করে প্রস্তুত করেছি। কারণ টানা দুই মাস পুরোপুরি অভিনয় জগতের বাইরে ছিলাম। এপ্রিলের প্রথম সপ্তাহে গিয়েছিলাম দেশের বাড়ি ময়মনসিংহে। কিন্তু ছুটি কাটাতে গিয়ে এত লম্বা সময়ের জন্য আটকা পড়ে যাব, ভাবিনি। ক্যারিয়ারে এমন অবসর সময় আর কখনও কাটাইনি। টানা দুই মাস পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামীণ পরিবেশে ভালোই সময় কেটেছে। কিন্তু নতুন কিছু করা হয়ে ওঠেনি।’ নুসরাত ফারিয়া আরও বলেন, ‘করোনা মহামারি আমাদের জীবন ও কাজ সম্পর্কে নতুন করে ভাবতে শিখিয়েছে। অনেকের মতো আমিও দীর্ঘ এই বন্দি সময়ে অনেক পরিকল্পনা করেছি। সেসব আগামী দিনের কাজের মধ্য দিয়ে তুলে ধরতে চাই। আমার ধারণা, করোনাপরবর্তী সময়ে আমাদের চলচ্চিত্র আরও প্রাণবন্ত হয়ে উঠবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।