চুয়াডাঙ্গা সোমবার , ১ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শুটিংয়ের জন্য প্রস্তুত এফডিসি

সমীকরণ প্রতিবেদন
জুন ১, ২০২০ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে গত দুই মাস ধরে এফডিসিসহ সকল অফিস বন্ধ ছিল। চলচ্চিত্রের শুটিংসহ সকল কার্যক্রম বন্ধ ছিল। টানা দুই মাস সাধারণ ছুটি শেষে গতকাল দাপ্তরিক কার্যক্রম ও শুটিংয়ে ফিরছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। শুটিংয়ের জন্য বিএফডিসির ফ্লোরগুলোকে প্রস্তুতি রাখা হয়েছে। প্রযোজক ও পরিচালকরা চাইলে স্বাস্থ্যবিধি মেনে আজ রোববার থেকে ফ্লোরে শুটিং করতে পারবেন বলে রাইজিংবিডিকে জানান এফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া।
হিমাদ্রি বড়ুয়া বলেন, ‘এফডিসির শুটিং ফ্লোরগুলো শুটিংয়ের জন্য পুরোপরি প্রস্তুত। স্বাস্থ্য বিধি মেনে শুটিং করা যাবে। এখন পর্যন্ত শুটিংয়ের জন্য কেউ আসেনি। আশা করছি, দুই-একদিনের মধ্যে শুটিং ফ্লোরগুলো ব্যস্ত হয়ে যাবে। কেননা দীর্ঘদিন শুটিং করতে পারেননি নির্মাতারা।’ গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে বিএফডিসির দাপ্তরিক কাজ বন্ধ ছিল। শুধু পরিচ্ছন্নতা শাখা কর্মী ও নিরাপত্তা কর্মীরা এফডিসিতে ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।