চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শিশুকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা, যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে ১০বছর বয়সী এক শিশুকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে শিশুটিকে জোরপূর্বক চিৎলা গুচ্চপাড়ার মাঠে চাদ আলীর লেবু বাগানে মারধর ও ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এ ঘটনায় অভিযুক্ত শাহিন (৩৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার চিৎলা গ্রামের ১০ বছরের এক শিশু বাজারে ঝালমুড়ি কেনার সময় মুক্তারপুর গ্রামের হামিদুলের ছেলে শাহিন (৩৩) তাকে ডেকে বলে, তার মা ডাকছে। পরে তাকে কৌশলে পার্শ্ববর্তী মাঠের চাঁদ আলীর লেবু বাগানে ঝোপের মধ্যে নিয়ে মারপিট করে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এসময় এলাকার লোকজন দেখে ফেললে অভিযুক্ত শাহীন পালানোর চেষ্টা করে। ঐসময় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ভিকটিমের নিকট থেকে অভিযোগের প্রাপ্তির পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার প্রক্রিয়া চলছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।