চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৮ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির নতুন সাধারণ সম্পাদক সাইমন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৮, ২০২২ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জায়েদ খান ও নিপুণের মধ্যে চলমান আইনি জলিতা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক। সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন এফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলন ডেকে তিনি এই ঘোষণা দেন।ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আদালতে ফয়সালা হওয়ার আগ পর্যন্ত নির্বাচনে সহ সাধারণ সম্পাদক পদে জয়ী সাইমন সাদিকই আপাতত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।’

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা সাইমনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ার বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন। সমিতির আগামী বৈঠকে আনুষ্ঠানিকভাবে সাইমনকে এ দায়িত্ব দেয়া হবে।’ এসময় চিত্রনায়ক সাইমন তার পাশেই ছিলেন।

উল্লেখ্য, শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে আবারো বেড়েছে অপেক্ষা। ২ মার্চ জায়েদ খানের পক্ষে রায় দিয়েছিলেন হাইকোর্ট। এরপর শপথ নিয়ে চেয়ারে বসেছিলেন জায়েদ খান। কিন্তু হাইকোর্টের এ রায়ের বিরুদ্ধে আপিল করেন নিপুণ আক্তার।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।