চুয়াডাঙ্গা রবিবার , ৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষক হত্যা ও দেশব্যাপী নির্যাতনের প্রতিবাদে ঝিনাইদহে শিক্ষকদের মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩, ২০২২ ৩:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: সাভারে প্রভাষক উৎপল কুমার সরকার হত্যা ও সারাদেশে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গতকাল শনিবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালিত হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে সংগঠনটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ শিক্ষকরা বক্তব্য দেন।

কর্মসূচীতে শিক্ষক নেতা অধ্যক্ষ আমিনুর রহমান টুকু, অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান, অধ্যক্ষ সুব্রত মল্লিক, সংগঠনের জেলা সভাপতি মহিউদ্দীন, আব্দুল মোমিন, অরবিন্দু বিশ^াসসহ অন্যান্যরা বক্তব্য দেন। বক্তারা, সাভারের আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের প্রভাষক উৎপল কুমার সরকার হত্যার সাথে জড়িতদের দ্রুত শাস্তির দাবী জানান। সেই সাথে সারাদেশে শিক্ষক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে বলা হয়, শিক্ষকদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সুষ্ঠ বিচার ও প্রতিকার না পেলে এবার শিক্ষকরাও প্রতিরোধ গড়ে তুলতে বাধ্য হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।