চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখ খানের বাড়িতে অভিযান

বিনোদন ডেস্ক
অক্টোবর ২১, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মাদক কাণ্ডে এবার শাহরুখ খানের বাড়িতে অভিযান চালাচ্ছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরের আগেই তার বিখ্যাত বাড়ি ‘মান্নাত’-এ হানা দিয়েছে এনসিবির কর্মকর্তারা। বর্তমানে সেখানে তল্লাশি চলছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

এদিন সকালে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ খান। সেখানে মাদক মামলার আসামী হয়ে বন্দী রয়েছেন তার বড় ছেলে আরিয়ান খান। গ্রেফতারের ১৯ দিন পর ছেলের সঙ্গে দেখা করেছেন কিং খান।

এরই ফাঁকে তার বাড়িতে হানা দেয় এনসিবি। খবরটি ছড়িয়ে পড়ার পর পুরো বলিউডে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জানা গেছে, শুধু শাহরুখের বাড়িতে নয়, অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতেও এনসিবির অভিযান চলছে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের।

বারবার জামিনের আবেদন করলেও আদালত নাকচ করে দিচ্ছেন। এমনকি শাহরুখ তার ছেলের জন্য মুম্বাইয়ের সবচেয়ে প্রভাবশালী আইনজীবী ভাড়া করেও কোনো কিনারা করতে পারছেন না। এখন ছুটছেন হাইকোর্টের দ্বারে। কিন্তু এর ফাঁকেই তার বাড়িতে এনসিবির হানা। বোঝাই যাচ্ছে, বিপদ আরো জেঁকে বসছে কিং খানের ওপর

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।