চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখসহ একঝাঁক বলিউড তারকাকে পাচ্ছেন মমতা

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ২, ২০২১ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

বলিউড সুপারস্টার শাহরুখ খান প্রতিহিংসার শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরকালে বুধবার (১ ডিসেম্বর) তিনি এ কথা বলেন। মমতার সঙ্গে আলোচনায় যোগ দিয়েছিলেন একঝাঁক বলিউড তারকা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানা যায়, রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সাথে এক আলাপচারিতায় এ কথা বলেন মমতা। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল অভিহিত করে মমতা সামনে এগিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধতার প্রয়োজনীয়তা তুলে ধরেন।

আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে। যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

বুধবারের এই আলোচনায় মমতার সাথে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে, বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস এবং কঙ্কনা সেন শর্মা। এছাড়াও হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার, অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।