চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উদ্যাপনে প্রস্তুতি সভা

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৯, ২০২২ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস: জীবননগরে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উদ্যাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোকনুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান আ. সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্রি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা কৃষি অফিসার শারমিন সুলতানা ও জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক।

এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দীন, আনসার ভিডিপি কর্মকর্তা নুরজাহান আক্তার, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস, রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম, মনোহরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন, কেডিকে ইউপি চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, বীর মুক্তিযোদ্ধা দলুর উদ্দীন দলু, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদর উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা উম্বত আলী, জীবননগর প্রেসক্লাবের সভাপতি এম আর বাবু, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম জাহিদ বাবু, সাংবাদিক সালাউদ্দীন কাজল, জীবননগর থানা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ, জীবননগর আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল খালেক, জীবননগর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক যাদব কুমার প্রামাণিকসহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি, রাজনৈতিক ও সুধীজন উপস্থিত ছিলেন। সভায় শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস যথাযোগ্য মর্যদায় উদ্যাপনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।