চুয়াডাঙ্গা শনিবার , ৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শহীদ জিয়ার আদর্শে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৩, ২০২০ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গায় পৌর বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপি নেতা শরীফ
নিজস্ব প্রতিবেদক:
সংগঠন না থাকলে এমপি-মেয়র হওয়া যাবে না। রেডিমেট রাজনীতি করা যাবে না। আমরা শহীদ জিয়ার আদর্শকে ধারণ করি। আমরা রেডিমেট রাজনীতি করতে চাই না। রাজনীতি মাঠে এসে করতে হবে। দলের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে। কেউ যেন আপনাদেরকে জিম্মি করে ফায়দা নিতে না পারে। শহীদ জিয়ার আদর্শ নিয়ে একত্রিত ও ঐক্যবদ্ধ হয়ে আমাদের সকলকে কাজ করতে হবে। গতকাল শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে পৌর বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে চুয়াডাঙ্গা জেলা বিএনপির অন্যতম সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ এসব কথা বলেন। বিএনপি নেতা শরীফ আরও বলেন, অনেকেই আছেন, যারা কমিটি আর নির্বাচন এই দুই সময় ঘর থেকে বের হন না। আর কখনোই তাদের মাঠপর্যায়ে পাওয়া যায় না। তারা দলের এবং দলের কর্মীদের পাশেও দাঁড়ান না। সিনিয়র-জুনিয়র মিলে একসাথে সংগঠন করতে হবে। সিনিয়ররা যেমন জুনিয়রকে স্নেহ করবে, জুনিয়ররাও তেমন সিনিয়রকে সম্মান করবে। নিজের জায়গা নিজেকে তৈরী করে নিতে হবে এবং অন্যদের জায়গাও তৈরি করে দিতে হবে।
এ সময় তিনি উপস্থিত নেতা-কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে আগামী চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে সিরাজুল ইসলাম মনিকে দলের পক্ষে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মতামত চাইলে নেতা-কর্মীরা একবাক্যে সমর্থন প্রদান করেন। নেতা-কর্মীদের সমর্থনের সূত্র ধরে তিনি আরও বলেন, জনসেবা বলতে যা বোঝায়, আমাদের মনি ভাই প্রতিনিয়তই তাই করেন। তিনি এমন একটা মানুষ যার সিগারেট-বিড়ির মতো নেশাও নেই। তিনি তিনবারের নির্বাচিত কাউন্সিলর। তাঁর বিরুদ্ধে কেউ কোনো দুর্নীতির প্রমাণ দিতে পারবেন না। তিনি আমাদের সম্পদ, বিএনপির সম্পদ। দিন-মজুর খেটে-খাওয়া মানুষের পাশে তাকে সর্বদা পাওয়া যায়। তিনি প্রত্যেকটা মানুষের বিপদে-আপদেও পাশে থাকেন। আপনারা যদি মনি ভাইকে সমর্থন করেন, তাহলে আজ থেকেই মনি ভাইকে নিয়ে মাঠে প্রচার-প্রচারণা চালাতে হবে। নমিনেশন আমি বললেই হবে না। মাঠ থেকে, ওয়ার্ড থেকে আওয়াজ উঠতে হবে। কেন্দ্রে যেন সেই আওয়াজ শুনতে পাই। এমন প্রচারণা চালান, কেন্দ্র যেন বলে, মনি প্রার্থী হলেই ভালো হবে।
মতবিনিময় সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম মনির সভাপতিত্বে ও জেলা জাসাসের সাধারণ সম্পাদকস সেলিমুল হাবিব সেলিমের উপস্থাপনায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, জেলা বিএনপির অন্যতম নেতা মাহামুদ হাসান পল্টু, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান বাবলু, সদর থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মুন্সী আলাউদ্দীন, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি রাফাতুল্লাহ মহলদার, ইনতাজ আলী, খাইরুল ইসলাম, হাফিজুর ইসলাম মুক্ত, মনিরুজ্জামান লিপটন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ জোয়ার্দ্দার, সাবেক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, যুগ্ম সম্পাদক ও চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লব, যুগ্ম সম্পাদক হাফিজ উদ্দিন হাবলু, সদর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইমরান মহলদার, কাজল আহমেদ, ১নং ওয়ার্ড বিএনপি নেতা নুর আব্বাস, ২নং ওয়ার্ড বিএনপি নেতা তৈয়ব আলী, ৩নং ওয়ার্ড বিএনপি নেতা কুদ্দুস, আনিসুল হক বিশু, হিরা, ৪নং ওয়ার্ড বিএনপি নেতা মহাসিন আলী, ৫নং ওয়ার্ড বিএনপি নেতা আলাউদ্দীন, ৬নং ওয়ার্ড বিএনপি নেতা স্বপন জোয়ার্দার, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা শাহ জামাল, শাহ আলম, আলো, দীপু, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা মনোয়ার জোয়ার্দার, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা ইয়াছিন হাসান কাকন, মাবুদ সরকার, এসএম মোস্তফা, শাহাবুদ্দিন, হাবিবুর রহমান রাজীব, তুহিন ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আরিফ আহমেদ শিপ্লব, মিশা, আমির, জিতু, কনক, শান্ত প্রমুখ।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।