চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শহীদ আফ্রিদির শেষ পিএসএল

খেলাধুলা ডেস্ক:
ডিসেম্বর ১০, ২০২১ ৬:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

শহীদ আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন বেশ কয়েকবছর হয়ে গেল। তবে এখনও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ খেলে বেড়ান এই অলরাউন্ডার। পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার অবশেষে চিরতরে ব্যাট-প্যাড তুলে রাখতে চলেছেন। আসন্ন পাকিস্তান সুপার লিগই আফ্রিদির ক্যারিয়ারের শেষ টুর্নামেন্ট। তার পরেই ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি। গতকাল বৃহস্পতিবার পিসিবির এক বিবৃতিতে জানায়,  ক্রিকেট ক্যারিয়ারের শেষ পিএসএল মৌসুমে অলরাউন্ডার শহীদ আফ্রিদি কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন। আফ্রিদির সঙ্গে কোয়েট্টা দলে ভিড়িয়েছে ইফতিখার আহমেদ ও ইংলিশ ক্রিকেটার জেমস ভিন্সকে।

শহীদ আফ্রিদি গত বছর মুলতান সুলতানের হয়ে পিএসএল মাতান। সেই টুর্নামেন্ট শেষে তিনি নিজের শেষ আসরে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামার ইচ্ছা প্রকাশ করেন। এবং তা-ই হলো। বিদায়ী পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রতিনিধিত্ব করবেন শহীদ আফ্রিদি। পাকিস্তানের ইফতিখার আহমেদ আসন্ন মৌসুমের জন্য ইসলামাবাদ ইউনাইটেড থেকে কোয়েটায় যোগ দিয়েছেন। তিনি উইকেটরক্ষক ব্যাটার আজম খানের সাথে দল বদল করেছেন, যিনি কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স থেকে ইসলামাবাদ ইউনাইটেডে চলে যান। সপ্তম পিএসএল আসরের প্লেয়ার্স ড্রাফট আগামী ১২ই ডিসেম্বর লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে অনুষ্ঠিত হবে। প্রতিটি দলই শেষ ইভেন্ট থেকে সর্বোচ্চ আটজন খেলোয়াড় ধরে রেখে ড্রাফটে আসবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।