চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শতাধিক দুস্থ পরিবারের পাশে দাঁড়াল চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ১৬, ২০২০ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
বিশ্বব্যাপী করোনাভাইরাসে চরম দুর্যোগের মধ্যে পড়েছে দিনমজুর মানুষগুলো। এমন পরিস্থিতিতে অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়াল চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল। বুধবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়াসহ পৌর এলাকার বেশ কয়েকটি মহল্লায় জেলা ছাত্রদলের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়।
এ খাদ্যসামগ্রী বিতরণকালে সামাজিক দূরত্ব মেনে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি শাহাজান খান, সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন মালিতা, সিনিয়র সহসভাপতি তৌফিক এলাহী, সহসভাপতি সাইফুল ইসলাম, সহসভাপতি আশিকুল হক শিপুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদ হাসান মালিক সজীব ও যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান।
এ সময় জেলা ছাত্রদলের সভাপতি শাহাজান খান ও সাধারণ সম্পাদক মোমিন মালিতা দেশের এই দুর্যোগকালে দিনমজুর, খেটে-খাওয়া ও অসহায় দুস্থ পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান। একই সঙ্গে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের এ ধরণের প্রচেষ্টা আগামীতে অব্যাহত থাকবে বলেও জানান তাঁরা। উল্লেখ্য, খাদ্যসামগ্রী বিতরণের সময় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।