চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লাশ নিয়ে দামুড়হুদায় ফেরার পথে বাবা-ছেলে ও অ্যাম্বুলেন্স হেলপারের মর্মান্তিক মৃত্যু!

প্রতিবেদক, দামুড়হুদা:
ডিসেম্বর ২৮, ২০২১ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা থেকে লাশ নিয়ে অ্যাম্বুলেন্সযোগে বাড়ি ফেরার পথে মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের হেলপারসহ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার একই পরিবারের বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার ভোর ৬টার দিকে মানিকগঞ্জ জেলার গুলড়া হাইওয়ে মিনবাসের সাথে অ্যাম্বুলেসের সংর্ঘষে এই দুর্ঘটনাটি ঘটে। তবে অ্যাম্বুলেন্সে আগে থেকেই একটি লাশ থাকায় মোট মৃতের সংখ্যা চারজন।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার মাজারপোতা গ্রামের জুড়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (অবসরপ্রাপ্ত) গোলাম রসুল, তাঁর ছেলে গোলাম সোহরাব শিপুল ও অ্যাম্বুলেন্সের হেলপার চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিণ হাসপাতালপাড়ার আব্দুল আজিজ পুটের ছেলে সাহাবুল হোসেন।

আহত হলেন- অ্যাম্বুলেন্সের চালক চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসমাইল হোসেনের ছেলে সাইফুল ইসলাম, দুর্ঘটনায় নিহত গোলাম রসুলের মেয়ে শারমিন আক্তার বিথি ও তাদের নিকটাত্মীয় তাবিয়া খাতুন।

স্বজনেরা জানান, দামুড়হুদা উপজেলার মাজারপোতা গ্রামের জুড়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (আবসরপ্রাপ্ত) গোলাম রসুলের স্ত্রী ছায়েরা বেগম দীর্ঘদিন যাবত কিডনিজনিত রোগে ভুগছিলেন। গত ২৪ ডিসেম্বর তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (চিৎলা) ভর্তি করা হয়। এখানে বেশ কিছুদিন চিকিৎসা নেওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। পরে ছায়েরা বেগমের শারীরিক অবস্থার আরও অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রের্ফাড করেন। এরপর চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছায়েরা বেগমের মৃত্যু হয়। ছায়েরা বেগমের সেই লাশ নিয়ে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে দামুড়হুদা উপজেলার মাজারপোতা গ্রামে ফিরছিলেন মরহুমার স্বামী-সন্তানসহ পরিবারের লোকজন। ফেরার পথে লাশবাহী অ্যাম্বুলেন্সটি ঢাকার মানিকগঞ্জের গুলুড়া হাইওয়ে পৌছালে একটি দ্রুতগামী মিনিবাসের সাথে ধাক্কা লাগে। এসময় অ্যাম্বুলেন্সে থাকা ৬ যাত্রীর মধ্যে ঘটনাস্থলে তিনজন নিহত হন। আর তিনজন গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনজনের মধ্যে অ্যাম্বুলেন্স চালকের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, রাতেই নিহতদের বাড়িতে লাশ পৌছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণ হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।