চুয়াডাঙ্গা শনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

লাঙ্গলের দুর্গে কেউ হানা দিতে পারবে না প্রমাণ হয়েছে: এরশাদ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৩, ২০১৭ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে সরকারদলীয় প্রার্থীকে লক্ষাধিক ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। নির্বাচনে এই চমকপ্রদ ফলের পর সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সাংবাদিকদের বলেন, এখন লাঙ্গলের জোয়ার সারাদেশে ছড়িয়ে পড়বে। জাতীয় পার্টি নিজেদের সক্ষমতার প্রমাণ দিয়েছে। লাঙ্গলের দুর্গে কেউ হানা দিতে পারবে না, তার প্রমাণও এই জয়ে হয়েছে। গতকাল শুক্রবার এরশাদের রংপুরের বাসভবন পল্লী নিবাসে শুভেচ্ছা বিনিময় করতে যান নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় সাবেক রাষ্ট্রপতি বলেন, মোস্তফার জনপ্রিয়তাই প্রমাণ করেছে তিনি কতটা যোগ্য।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রংপুর সিটি নির্বাচনে শিশুমঙ্গল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ। এ সময় তিনি বলেন, জাতীয় পার্টির প্রার্থী লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়লাভ করবেন। আমি আশা করি, রংপুরবাসী সেই আশার প্রতিফলন ঘটাবেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।