চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লঙ্কানদের ভয়ের কারণ সাকিব-মুস্তাফিজ!

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৪, ২০২১ ৫:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক:
টি-টোয়েন্টি বিশ্বকাপে শুরু থেকেই চেনা চেহারায় বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান। একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। মুস্তাফিজুর রহমান তেমন কিছু করতে না পারলেও বাঁহাতি এই পেসারের জন্য আলাদা পরিকল্পনা শ্রীলঙ্কার। সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ২৪ অক্টোবর দুবাইতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় বিকাল ৪টায় মাঠে গড়াতে যাওয়া এই ম্যাচে লঙ্কানদের ভাবনায় সাকিব ও মুস্তাফিজ।
লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা জানিয়েছেন, মূলত এ দুজনকে নিয়েই তাদের বিশেষ পরিকল্পনা। অবশ্য বাংলাদেশের বাকি বোলারদের বিষয়ও মাথায় রাখছে একবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়নরা। শানাকার মতে, এই ম্যাচে পেসারদের চেয়ে স্পিনাররা বেশি সুবিধা পাবেন। লঙ্কান অলরাউন্ডার বলেন, ‘পেসারদের চেয়ে স্পিনাররা বাড়তি কিছু সুবিধা পেতে পারে। আইপিএলের ম্যাচগুলোতে এই ভেন্যু ব্যবহার করা হয়েছে। ম্যাচকে নিয়ে ভালো পরিকল্পনাই সাজিয়ে রেখেছি। বিশেষভাবে মুস্তাফিজ এবং সাকিবকে নিয়ে আমরা ভাবছি। অন্য যে স্পিনাররা আছে, তাদের কথাও ভুলে গেলে চলবে না। তবে আমাদের ভালো পরিকল্পনা আছে। আশা করছি কাল ভালো একটি ম্যাচ হবে।’ বাংলাদেশ দলে ভালো কয়েকজন ক্রিকেটার থাকলেও নিজেদের শক্তি কাজে লাগিয়ে ভালো ক্রিকেট খেলতে চায় শ্রীলঙ্কা। শানাকা বলেন, ‘ভালো একটি ম্যাচ প্রত্যাশা করছি। কোয়ালিফায়ারে বাংলাদেশ ভালো করেছে। টি-টোয়েন্টি ছোট খেলা। আমাদের দিনে আমরা কতটা ভালো, তা সবাই দেখেছে। ভালো একটি ম্যাচ হবে। আমাদের নিজেদের শক্তি কাজে লাগিয়ে খেলতে হবে। তাদের ভালো কিছু খেলোয়াড় আছে; ফিজ, সাকিব, মাহমুদউল্লাহ। তারা ভালো দল।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।