চুয়াডাঙ্গা রবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লকডাউন বাস্তবায়নে মেহেরপুরের সড়কে সেনাবাহিনী

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১, ২০২১ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুর:
পবিত্র ঈদুল আজহার পর সরকার ঘোষিত ৯ম দিনের চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে মেহেরপুর জেলার শহরের বিভিন্ন এলাকায় মাঠে রয়েছে সেনাবাহিনী। গতকাল শনিবার সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় সেনাবাহিনী পাশাপাশি পুলিশ সদস্যদের টহল দিতে দেখা যায়। সেনাবাহিনীর সদস্যরা টহলের পাশাপাশি জনসচেতনতামূলক প্রচারণা করেন। শহরের বিভিন্ন এলাকায় বিনা প্রয়োজনে বাড়ির বাইরে আসতে নিষেধ করা হচ্ছে। তাছাড়া জরুরি কেনাকাটা করতে আসা জনগণকে দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করাসহ দ্রুত প্রয়োজনীয় কাজ শেষ করে বাড়িতে ফিরে যাওয়ার জন্য সকলকে আহ্বান জানান।
দেখা যায়, বাংলাদেশ সেনাবাহিনী যশোর সেনানিবাসের ২৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন নাহিয়ান ইমতিয়াজের নেতৃত্বে লকডাউন কার্যকর করতে মাঠে কাজ করছে। এসময় কোভিট-১৯ মোকাবিলায় সরকারি নির্দেশনা মানতে সতর্কতামূলক প্রচারণা চালানো হয়। জরুরি প্রয়োজনে বাইরে বের হতে হলে মাস্ক পরে শারীরিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে আহ্বান জানান সেনা সদস্যরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।