চুয়াডাঙ্গা বুধবার , ৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লকডাউন অমান্য করায় দামুড়হুদায় ২৪ জনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৭, ২০২১ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
সরকারি নির্দেশনা অমান্য করে বাজারে চলাচল করার অপরাধে দামুড়হুদায় ২৪ জনকে ১০ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিনভর বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পুলিশ ও বিজিবিে সহযোগিতায় দামুড়হুদা উপজেলার হাউলি বাস্তুপুর-রঘুনাথপুর-লোকনাথপুর, ডুগডুগি-জয়রামপুর-দামুড়হুদা-চিৎলা ও দর্শনাসহ বিভিন্ন গ্রামে লকডাউন বাস্তবায়ন তদারকি ও মোবাইল কোর্ট পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ। এসময় সরকারি বিধি নিষেধ অমান্য করে বাইরে চলাচল করার অপরাধে ও চিৎলা তেতুলতলা এলাকায় মাদক সেবন ও বিক্রি করার অভিযোগে ৩ জনকে ৩দিন করে কারাদণ্ড ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৬ জনকে জরিমানাসহ সর্বমোট ১৩ টি মামলায় ২৪ জনকে ১০ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন দামুড়হুদা মডেল থানার এসআই গোকুলসহ পুলিশ ও বিজিবির সদস্যরা। এসময় ৩ জনকে জরিমানার অনাদায়ে ৩দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। তাঁরা হলেন- হাউলীর আব্দুর রহমান, হোগলডাঙ্গা গ্রামের এনামুল ও দামুড়হুদার সুমন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।