চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লকডাউনের সময় কেউ বাড়ির বাইরে বের হবেন না

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০২১ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দামুড়হুদার হাউলীতে খাদ্য-সহায়তা প্রদানের উদ্বোধনকালে ডিসি নজরুল ইসলাম
মোজাম্মেল শিশির, দামুড়হুদা:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া ৪ শ ব্যক্তিকে খাদ্য-সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে এই খাদ্য বিতরণের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম বলেন, আপনারা জানেন, দামুড়হুদা উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ১৪দিনের লকডাউন দেওয়া হয়েছিল। পরবর্তীতে সারা দেশে কঠোর লকডাউন দিয়েছেন সরকার। এ লকডাউন চলাকালীন সময়ে আপনারা কেউ বাড়ির বাহিরে বের হবেন না। অতি প্রয়োজনে কেউ বাড়ির বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। আমরা জুন মাস থেকে এ পযর্ন্ত দামুড়হুদা উপজেলায় ৬ হাজার ৫০০ জন কর্মহীন ব্যক্তিকে খাদ্য-সহায়তা প্রদান করেছি। এবং এই সহায়তা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমান ও হাউলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন।
হাউলী ইউনিয়নের সচিব নাঈম উদ্দীনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সদস্য রওশনারা খাতুন, মোমেহার খাতুন, রহিমা খাতুন, সাবিনা ইয়াসমিন, জাহাঙ্গীর আলম টিক্কা, আব্দুল হান্নান, শহিদুল ইসলাম, রিকাত আলী, শাহাজামাল হোসেন, আব্দুল হান্নান পটু, আব্দুল্লাহ সেলিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।