চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

র‌্যাবের অভিযানে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: র‌্যাবের অভিযানে অপহৃত নাবালিকা এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী সাজেদুর রহমানকে। গতকাল সোমবার ভোর ৫টার দিকে ঝিনাইদেহের হাটগোপালপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অপহরণকারী সাজেদুর রহমান মেহেরপুর জেলা গাংনী থানার বালিয়াঘাট গ্রামের ঈসমাইল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে নাবালিকা স্কুল ছাত্রী তার বাড়ির সামনে দাড়িয়ে ছিল। এসময় অপহরনকারী সাজেদুর রহমান জোরপূর্বক তাকে অপহরন করে নিয়ে যায়। অপহরণকারী আসামি একজন বিবাহিত পুরুষ হবার সত্ত্বেও দীর্ঘদিন ধরে এই নাবালিকা মেয়েটিকে তার স্কুল ও কোচিং এ যাওয়ার সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিল। এই ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা ঝিনাইদহ সদর থানায় বাদী হয়ে একটি অপহরন মামলা দায়ের করে। মামলাটি র‌্যাব-৬ সিপিসি-২, ঝিনাইদহ এর একটি  আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেপ্তার ও অপহৃত নাবালিকা স্কুল ছাত্রীকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে। এরই পরিপেক্ষিতে গতকাল সোমবার ভোর ৫টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে ভিকটিমসহ অপহরণকারী ঝিনাইদহ জেলার সদর থানাধীন হাট গোপালপুর বাজার এলাকায় অবস্থান করছে। এসময় গোপনে অভিযান পরিচালনা করে অপহরনকারী সাজেদুর রহমানকে গ্রেপ্তার করে এবং অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে ঝিনাইদহ জেলার সদর থানার হস্তান্তর করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।