চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রোগির মৃত্যুতে হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ভাঙচুর

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৮ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে অবহেলার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসকের অবহেলায় রোগির মৃত্যুর অভিযোগ উঠেছে। চিকিৎসকের বিরুদ্ধে অবহেলার অভিযোগ তুলে হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ভাঙচুর করে রোগির স্বজনরা। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
জানা যায়, গতকাল সোমবার দুপুর সোয়া একটার দিকে চুয়াডাঙ্গা বড়বাজার মাষ্টারপাড়ার স্বর্গীয় শ্রী চিত্তরঞ্জন ঘোষের ছেলে শ্রী গৌর ঘোষ (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পৌনে তিনটার দিকে তিনি মারা যান। এরপর স্বজনরা অভিযোগ তোলে শ্রী গৌর ঘোষের ইনজেকশন পুশ ও চিকিৎসায় অবহেলার কারনে মৃত্যু হয়েছে। পরে তারা উত্তেজিত হয়ে হাসপাতালে মেডিসিন ওয়ার্ডের অক্সিজেন সিলিন্ডার ভাঙচুর করে।
হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আমাদের চিকিৎসায় কোন অবহেলা নেই। রোগি ভর্তি হওয়ার পর থেকে ডা. পরিতোষ কুমার ঘোষ ৩/৪ বার সেখানে গিয়ে তার খোজখবর নিয়েছেন, চিকিৎসা দিয়েছেন। তাহলে কিভাবে চিকিৎসায় অবহেলা থাকতে পারে। হাসপাতাল কর্তৃপক্ষ আরও জানায়, তারা অক্সিজেন সিলিন্ডার ভেঙেছে তার ক্ষতিপূরণ দিতে হবে।
এ বিষয়ে ৮নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি বলেন, ঘটনার পর আমি হাসপাতালে গিয়েছিলাম। মেডিসিন ওয়ার্ডের অন্য রোগীদের নিকট জিজ্ঞাসা করেছি। তবে হাসপাতালের কর্তৃপক্ষের কোন চিকিৎসার অবহেলা নেই। তারা অযথা ভাঙচুর করেছে। সিলিন্ডারটি যখন ভাঙচুর করে তখন বিকট আওয়াজে ওয়ার্ডে আতঙ্ক সৃষ্টি হয়। এসময় রোগিদের ছোটাছুটি করতে দেখা যায় বলেও তিনি জানান।
এ বিষয়ে সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাটি শুনেছি। আমি হাসপাতাল কর্তৃপক্ষ ও রোগির স্বজনদের সাথে কথা বলে বিষয়টি মিমাংসা করেছি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।