চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রুমিন ফারহানাকে ব্রাহ্মণবাড়িয়ায় ‘অবাঞ্ছিত’ ঘোষণা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৫:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনের উপনির্বাচনের মাঠে ব্যারিস্টার রুমিন ফারহানাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগ। তাকে প্রতিহত করারও ঘোষণা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক দলীয় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার সভা শেষে দলীয় সিদ্ধান্ত সাংবাদিকদের জানিয়ে বলেন, আশুগঞ্জ-সরাইলে যে উপনির্বাচন হচ্ছে এতে দলীয়ভাবে আমাদের কোনো প্রার্থী নাই। এরপরও আসনটি যেহেতু বিএনপির ছিল সেই প্রেক্ষাপটে বিএনপির নেত্রী ব্যারিস্টার রুমিন ফারহানা আশুগঞ্জে এসে একটি মিটিংয়ে নির্বাচন প্রতিহত করার জন্য দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন। বর্তমান গণতান্ত্রিক সরকারের সময়ে সুষ্ঠু এবং শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যারা বিঘ্ন সৃষ্টি করে তাদেরকে দেশের স্থিতিশীলতা রক্ষার প্রয়োজনে প্রতিহত করা আবশ্যক। সেই প্রেক্ষাপটে আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনী এলাকায় ভোট হওয়া পর্যন্ত রুমিন ফারহানাকে অবাঞ্ছিত ঘোষণা করছি। সুষ্ঠু-শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার প্রয়োজনে এবং প্রতিটি ভোট কেন্দ্রের নিরাপত্তার প্রয়োজনে প্রশাসনকে আমরা সহযোগিতা করবো। যদি কোনো ব্যক্তি বা বিএনপি-জামাতের নেতাকর্মী বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে। তাহলে আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদের আহবান জানিয়েছি তাদের প্রতিহত করতে। তিনি আরও বলেন, রুমিন ফারহানা এসে তার দলের নেতা-কর্মীদের উস্কে দিতে চেয়েছেন। উপনির্বাচনের সময় সে যদি সরাইল বা আশুগঞ্জের কোথাও আসে, তাহলে তাকে প্রতিহত করা হবে। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছফিউল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক আবু নাসের আহমেদ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন মঈন ও স্বাধীনতা শিক্ষক পরিষদ নেতা শাহজাহান সাজুসহ অনেকে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।