চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রুবেলের হত্যাকারীদের শাস্তি চেয়ে কুষ্টিয়ায় সাংবাদিকদের মহাসমাবেশ

হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিতের দাব
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ায় সাংবাদিকদের মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে মহাসমাবেশে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজের) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল প্রমুখ। এছাড়া মেহেরপুরের সিনিয়র সাংবাদিক, নিউজ-২৪ টেলিভিশনের খুলনা অঞ্চলের বিশেষ প্রতিনিধি তুহিন অরণ্য, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার বার্তা সম্পাদক ও নাগরিক টেলিভিশনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হুসাইন মালিক এবং বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেনসহ কুষ্টিয়া, মেহেরপুর, ঝিনাইদহ, রাজবাড়ী, খুলনা, যশোর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এই মহাসমাবেশে বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, দুইমাস অতিবাহিত হলেও সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাই অবিলম্বে রুবেল হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে, অন্যথায় আরও কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন তারা।

উল্লেখ্য, চলতি বছরের গত ৩ জুলাই সাংবাদিক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হয়। নিখোঁজের ৫দিনের মাথায় কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ব্রিজের নিচে গড়াই নদী থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকে রুবেল হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে আন্দোলন করে আসছে কুষ্টিয়ার বিভিন্ন সাংবাদিক সংগঠন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।