রিচার্ড রহমান সভাপতি ও আবুল হোসেন সম্পাদক

221

চুয়াডাঙ্গা জেলা সাউন্ড ও ডেকোরেটর মালিক সমিতির কমিটি গঠন
বিশেষ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা সাউন্ড ও ডেকোরেটর মালিক সমিতির কমিটি গঠন এবং পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা চেম্বার ভবনের তৃতীয় তলায় এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে চুয়াডাঙ্গার রাজ ডেকোরেটরের স্বত্বাধিকারী রিচার্ড রহমানকে সভাপতি, দর্শনা সিগনেচার ডেকোরেটরের স্বত্বাধিকারী আবুল হোসেনকে সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা সাউন্ডের হাসান আলীকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি খায়রুল ইসলাম, আমজাদ হোসেন ও মিল্টন বিশ্বাস, সহসাধারণ সম্পাদক লাল্টু, সুমন আহমেদ ও আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল হক, সহসাংগঠনিক সম্পাদক ইব্রাহিম শেখ ইমরান, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, সহদপ্তর সম্পাদক নাসির উদ্দীন, প্রচার সম্পাদক রফিকুল্লা, সহপ্রচার সম্পাদক আসমত আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লিটন মিয়া, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম, সাধারণ সদস্য মহর আলী, সাঈদ, মোহাম্মদ আলী, আব্দুল আজিজ, রনি, সাইদুল, সাইফুল ইসলাম ঠান্ডু, আব্দুস সামাদ, আনিছুর রহমান লিটন, মিজান, কোরবান, হাফিজুর রহমান, বিধান ও ইসরাইল হোসেন।
এ ছাড়াও ৭ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটিতে আছেন মতিয়ার রহমান বিশু, রেজাউল ইসলাম, বিপুল, খসরু, নূর আলি, হাসিবুল হক ও বারেক মিয়া। এদিকে, গতকাল সোমবার নতুন কমিটির পরিচিতি ও প্রথম সভায় বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। এর মধ্যে সাউন্ড ও ডেকোরেটরসামগ্রী ভাড়ার মূল্যতালিকা নির্ধারণ অন্যতম।