চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রাহুল-আথিয়ার বিয়ের ছবি

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন প্রতিবেদন:
বলিউড তারকা আথিয়া শেঠি ও ভারতের তারকা ক্রিকেটার কেএল রাহুলের বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে ২৩ জানুয়ারি (সোমবার)। ঘরোয়া পরিবেশে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিন নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের ছবি শেয়ার করেছেন তারা।

আতিয়া-রাহুল বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি। আজ আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আমরা বিয়ের বাঁধনে বাঁধা পড়লাম।’

তারা আরও লেখেন, ‘সেই বাড়িতে যে বাড়িটা আমাদের খুব আনন্দ আর শান্তি দিয়েছে। হৃদয় ভালোবাসা আর কৃতজ্ঞতায় ভরপুর। আমরা সবার আর্শীবাদ চাইছি এই নতুন যাত্রাপথে।’ দেখুন তাদের বিয়ের কিছু ছবি।

বিয়েতে আথিয়া ও রাহুল পরেছিলেন সাবেকি পোশাক। আথিয়া পরেছিলেন সাদা সুতো ও মুক্তার কাজের হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই সোনার জড়োয়া সেট, কপালে ছোট্ট টিপ।

রাহুলের পরনে ছিল সাদা শেরওয়ানি ও গলায় স্টোনের পাঁচ নড়ি হার। দুজনেই পরেছিলেন বেল ফুলের বরমাল্য।

সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরাণা, কার্তিক আরিয়ান, ইশা গুপ্তা, কৃতি স্যানন, রিয়া চক্রবর্তী, ভূমি পেডনেকর, বিরাট কোহলি, রাকুল প্রীত সিং, পরিণীতি চোপড়া, অনন্যা পাণ্ডেসহ আরও অনেক তারকা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।