চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

রামনগর কলাবাড়ির থেকে গরু নিয়ে আলমডাঙ্গা পৌর পশু হাটে আসার পথে বিপত্তি গরুবোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আহত ৫ : দুজনকে রেফার্ড

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৮, ২০১৬ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

sdfaEFsw4Fsw$FsWf

শহর প্রতিবেদক/আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কে হক ফিলিং ষ্টেশনের সামনে দুটি গরু আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ৩জন মারাত্মক জখমসহ ৫জন আহত হয়েছে। আালমডাঙ্গা পৌর পশুহাটে গরু বিক্রয় করতে আসার সময় দামুড়হুদা কলাবাড়ির গরু বোঝাই গাড়িতে জেহালা কৃষ্ণপুরের গরু বোঝাই গাড়িটি দ্রুত গতিতে সামনা সামনি ধাক্কা দিলে দুটি আলমসাধু উল্টে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার বালা ১টার দিকে এ ঘটনাটি ঘটে জানা গেছে, দামুড়হুদা রামনগর কলাবাড়ির থেকে মৃত ইসমাইলের ছেলে রুপচাদ (৩৭) তার আলমসাধু গাড়ি কয়েকটি গরু নিয়ে আলমডাঙ্গা পৌর পশু হাটে আসছিল।  রপচাদের গরুর গাড়িতে কলাবাড়ির দাউদ আলীর ছেলে তুমান (৪৫), জেহালা গড়গড়ি গ্রামের তুফানের ভাইরা ভাই শহিদের ছেলে সেলিম (৩৫), নিমতলা গ্রামের লুৎফর রহমানের ছেলে বাবলু (৩৬) একই গ্রামের কাহার আলীর ছেলে হায়দার (৩৫), খাদিমপুর গ্রামের মোহাম্মদ আলী ছেলে দুলাল (৩৪) গরু নিয়ে আসছিল। অপর গাড়িতে জেহালা গ্রামের আকবার আলীর ছেলে মিজু একই গ্রামের মজিরদ্দিনের ছেলে জিয়া ও গরু নিয়ে আসছিল। গরু বোঝাই গাড়ি দুটি আলমডাঙ্গা সড়কে হক ফিলিং ষ্টেশনের নিকট পৌঁছালে পিছন থেকে কৃষ্টপুরের আলমসাধু চালক সামনের গরু বোঝাই গাড়িতে সজোড়ে ধাক্কা দেয়। এসময় দুটি গরু বোঝাই গাড়িই নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার উপর উল্টে যায়। গাড়ি উল্টে কলাবাড়ির গরু বোঝাই গাড়ির তুফান মারাত্মক আহতসহ ৬জন আহত হয়। অপর গাড়িটির উল্টে কৃষ্ট পুরের  মিজু ও জিয়া মারাত্মক আহত হয়। কলাবাড়ির থেকে আসা গরুর গাড়ির আহতদের মধ্যে তুফান, হায়দার, সেলিম, বাবলুকে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে নিয়ে ভর্তি করে। এদের মধ্যে তুফানের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। দুর্ঘটনার পরপরই আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের গাড়ি কৃষ্টপুরের মিজু ও জিয়াকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসক মিজুকে ঊন্নতি চিকিসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন ও জিয়াকে চুয়াডাঙ্গা সদর হাসúাতালে ভর্তি করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।