চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রাজ-শুভশ্রীর পর এবার দেব-রুক্মিণী-মিমি

বিনোদন প্রতিবেদন:
জানুয়ারি ৬, ২০২২ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের পশ্চিমবঙ্গের টালিউডে থাবা বসিয়ে করোনা। একের পর এক টলিপাড়ার বাসিন্দাদের করোনাক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও স্ত্রী শুভশ্রী গাঙ্গুলি মঙ্গলবারই করোনাক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন।

এবার করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন টালিউড নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। মিমি ছাড়াও অভিনেতা ও সংসদ সদস্য দেব এবং তার প্রেমিকা রুক্মিণী মৈত্রও করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। এছাড়া টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষও জানিয়েছেন করোনা আক্রান্ত হওয়ার খবর।

এদিকে, ভারতে করোনার ‘উদ্বেগজনক’ ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দেশটিতে এই প্রথম ওমিক্রনে আক্রান্ত কারো মৃত্যু হলো বলে সরকারি সূত্র নিশ্চিত করেছে। ভারতে এ পর্যন্ত দুই হাজার ১৩৫ জনের শরীরে ওমিক্রন ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। সবচেয়ে বেশি ওমিক্রন ভ্যারিয়েন্ট শনাক্ত হয়েছে মহারাষ্ট্রে। সেখানে ৬৫৩ জনের শরীরে এই ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। ভারতে ঝড়ের গতিতে বাড়ছে করোনার দৈনিক সংক্রমণ।

এক লাফে দেশটিতে প্রায় ৫৫ শতাংশ বাড়ল দৈনিক সংক্রমণ। ভারতে গত মঙ্গলবার দৈনিক সংক্রমণ ছিল ৩৭ হাজার ৩৭৯। কিন্তু গত ২৪ ঘণ্টায় তা ২১ হাজারেরও বেশি বেড়েছে। বুধবার দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৫৮ হাজার ৯৭ জন। মৃত্যুর সংখ্যা মঙ্গলবারের তুলনায় প্রায় চারগুণ বেড়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।