চুয়াডাঙ্গা রবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রাজীব হাসান কচি সাধারণ সম্পাদক নর্বিাচতি

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩১, ২০১৭ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে দ্ব-ির্বাষকি নর্বিাচন উৎসবমুখর পরবিশেে সম্পন্ন
নজিস্ব প্রতবিদেক: সকল জল্পনার-কল্পনার অবসান ঘটয়িে চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে দ্ব-ির্বাষকি (২০১৮-২০১৯) নর্বিাচনে রাজীব হাসান কচি একমাত্র প্রতদ্বিন্দ্বী এমএ মামুনকে পরাজতি করে সাধারণ সম্পাদক পদে নর্বিাচতি হয়ছেনে। গতকাল শনবিার চুয়াডাঙ্গা প্রসেক্লাব মলিনায়তনে উৎসবমুখর পরবিশেে সকাল আটটা থকেে বলো ১২টা র্পযন্ত এই ভোটগ্রহণ অনুষ্ঠতি হয়।
ভোট গণনা শষেে দুপুরে চুয়াডাঙ্গা প্রসেক্লাব নর্বিাচন পরচিালনা কমটিরি আহ্বায়ক অ্যাডভোকটে সোহরাব হোসনে ফলাফল ঘোষণা করনে। এসময় নর্বিাচন পরচিালনা কমটিরি অপর দুই সদস্য অ্যাডভোকটে মো. আবুল বাশার ও অ্যাডভোকটে সয়ৈদ হদোয়তে হোসনে আসলাম উপস্থতি ছলিনে। ঘোষতি ফলাফল অনুযায়ী প্রসেক্লাবরে ৩৯ ভোটরে মধ্যে ৩৮ জন ভোটার তাঁদরে ভোটাধকিার প্রয়োগ করনে। বাকি একজন ভোটার অ্যাডভোকটে তছরিুল আলম মালকি ডউিক পবত্রি ওমরা হজ্ব পালনে সৌদি আরবে অবস্থান করছনে। যে ৩৮ টি ভোট পড়ছে,ে তার মধ্যে দনৈকি জনকণ্ঠ ও চ্যানলে আইয়রে প্রতনিধিি রাজীব হাসান কচি পয়েছেনে ২৭ ভোট এবং একাত্তর টভিরি এমএ মামুন পয়েছেনে মাত্র ১১ ভোট।
গতকাল দুপুরে ফলাফল গণনার সময় চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে নবনর্বিাচতি সভাপতি সরদার আল আমনি, বাংলাদশে সাংবাদকি সমতিি চুয়াডাঙ্গা ইউনটিরে সভাপতি মো. রফকিুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ আলম সনসিহ দুটি সংগঠনরে নতেৃবৃন্দ উপস্থতি উপস্থতি ছলিনে। ফলাফল ঘোষণার পর চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরী নর্বিাচন পরচিালনা কমটিকিে বশিষে কৃতজ্ঞতা জানান। এসময় নব-নর্বিাচতি সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি প্রসেক্লাবরে সকল সদস্য ও নর্বিাচন পরচিালনা কমটিরি সদস্যদরে প্রতি কৃতজ্ঞতা জানয়িে বলনে, আগামী দুইবছরে সাংবাদকিদরে কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকল সাংবাদকিরে সহযোগতিা চাই।
উল্লখ্যে, গত ১৯ ডসিম্বের চুয়াডাঙ্গা প্রসেক্লাবরে নর্বিাচন পরচিালনা কমটিি দ্ব-ির্বাষকি (২০১৮-২০১৯) নর্বিাচনে তপশীল ঘোষণা করনে। ২১ ডসিম্বের প্রসেক্লাবরে ১৩ টি পদে ১৪ জন মনোনয়নপত্র দাখলি করনে। র্অথাৎ সভাপতসিহ ১২টি পদে একজন করে মনোনয়নপত্র জমা দলিওে সাধারণ সম্পাদক পদে দু’জন মনোনয়নপত্র উত্তোলন ও জমা দনে। ২২ ডসিম্বের মনোনয়নপত্র বাছাই শষেে নর্বিাচন পরচিালনা কমটিি সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণরে সদ্ধিান্ত ননে। সে হসিবেে গতকাল ভোটগ্রহণ অনুষ্ঠতি হয়।
প্রসেক্লাবে বনিাপ্রতদি¦ন্দ্বীতায় নর্বিাচতিরা হলনে, সভাপত-ি দনৈকি মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমনি, সহ-সভাপত-িদনৈকি ইনকলিাবরে চুয়াডাঙ্গা প্রতনিধিি কামাল উদ্দীন জোর্য়াদ্দার, সহ-সাধারণ সম্পাদক এসএটভিি ও দনৈকি নয়া দগিন্তরে চুয়াডাঙ্গা প্রতনিধিি বপিুল আশরাফ, র্অথ সম্পাদক এশয়িান টভিি ও দনৈকি সংবাদরে চুয়াডাঙ্গা প্রতনিধিি আব্দুস সালাম, সাংস্কৃতকি ও প্রকাশনা সম্পাদক একুশে টভিরি চুয়াডাঙ্গা প্রতনিধিি আতয়িার রহমান , ক্রীড়া সম্পাদক দনৈকি নওরোজরে চুয়াডাঙ্গা প্রতনিধিি ইসলাম রকবি , দপ্তর সম্পাদক জটিভিরি চুয়াডাঙ্গা প্রতনিধিি রফিাত রহমান এবং র্কাযকরী সদস্য দনৈকি ইত্তফোকরে চুয়াডাঙ্গা প্রতনিধিি ও দনৈকি পশ্চমিাঞ্চলরে সম্পাদক আজাদ মালতিা, মাছরাঙা টভিরি চুয়াডাঙ্গা প্রতনিধিি ফাইজার চৌধুরী, এটএিন বাংলা ও এটএিন নউিজরে চুয়াডাঙ্গা প্রতনিধিি রফকি রহমান, দনৈকি সময়রে সমীকরণরে সম্পাদক শরফিুজ্জামান শরীফ ও দনৈকি আমাদরে সংবাদরে সম্পাদক রুহুল আমীন রতন।

এদকিে একই সময়ে বাংলাদশে সাংবাদকি সমতিি চুয়াডাঙ্গা ইউনটিরে তপশীল ঘোষণার পর সকল পদে একজন করে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দওেয়ায় সকলকে বনিা প্রতদ্বিন্দ্বীতায় নর্বিাচতি ঘোষণা করা হয়। নর্বিাচতিরা হলনে, এনটভিরি চুয়াডাঙ্গা প্রতনিধিি অ্যাডভোকটে রফকিুল ইসলাম সভাপত,ি সহসভাপতি শখে সলেমি, সাধারণ সম্পাদক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতনিধিি শাহ আলম সনি , সাধারণ সম্পাাদক দনৈকি যুগান্তররে চুয়াডাঙ্গা প্রতনিধিি আহাদ আলী মোল্লা , র্অথ সম্পাদক সংবাদ প্রতদিনিরে চুয়াডাঙ্গা প্রতনিধিি ইলয়িাস হোসনে, সাংস্কৃতকি ও প্রকাশনা সম্পাদক দনৈকি মাথাভাঙ্গার বশিষে প্রতনিধিি মো. আব্দুস সালাম ,ক্রীড়া সম্পাদক দশে টভিরি চুয়াডাঙ্গা প্রতনিধিি খাইরুজ্জামান সতেু , দপ্তর সম্পাদক দনৈকি বাংলাদশে র্বাতার চুয়াডাঙ্গা প্রতনিধিি আলমগীর কবরি শপিলু এবং র্কাযকরী সদস্য দনৈকি সংগ্রামরে চুয়াডাঙ্গা প্রতনিধিি মাহতাব উদ্দীন, দনৈকি মানবজমনিরে চুয়াডাঙ্গা প্রতনিধিি আব্দুল মজদি জল্লিু, চ্যানলে টোয়ন্টেি ফোর – এর চুয়াডাঙ্গা প্রতনিধিি রজোউল করমি লটিন, দনৈকি আকাশ খবররে নর্বিাহী সম্পাদক তানজরি আহমদে রনি ও অনলাইন নউিজ র্পোটাল এর চুয়াডাঙ্গা প্রতনিধিি সনজতি র্কমকার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।