চুয়াডাঙ্গা সোমবার , ২১ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রয়েল এক্সপ্রেস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে আহত ৫

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২১, ২০২২ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে পাঁচজন গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর ব্রিজের অদূরে এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয় ব্যক্তিরা গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। আহতরা হলেন- ট্রাকের চালক সুধির সাহা (৬০), বাসের যাত্রী ফরিদুল ইসলাম (৫০), আপেল (২৫), মামুন (২৫) ও শান্তনু (২৭)।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী বাস চুয়াডাঙ্গার হায়দারপুর ব্রিজের অদূরে পৌঁছালে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক, বাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহতদের তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, দুপুরে স্থানীয় ব্যক্তিরা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত  পাঁচজনকে জরুরি বিভাগে নেয়। আহতের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য তিনজনকে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সদর থানাধীন হায়দারপুরে রয়েল এক্সপ্রেস ও ট্রাকের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।