চুয়াডাঙ্গা শনিবার , ৩০ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রণবীর বিতর্ক; দীপিকার বিরুদ্ধে দ্বিমুখী আচরণের অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩০, ২০২২ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদন: নগ্ন হয়ে ফটোশুট করে প্রশ্নের সম্মুখীন হচ্ছেন রণবীর সিং। তার বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। কেউ কেউ সাহসের প্রশংসা করেছেন। আবারও সমালোচনাও চলছে। অনেকেই বলছেন, নারী হয়ে এমন ফটোশুট করলে সমালোচনার শেষ থাকতো না। অথচ রণবীরের এমন ফটোশুটে সবাই বাহবা দিচ্ছেন। রণবীরের নগ্ন ফটোশুটের যারা প্রশংসা করেছেন তাদের তালিকায় স্ত্রী দীপিকা পাড়ুকোনও আছেন। আর দীপিকার এই প্রশংসাই মানতে পারছেন না শার্লিন চোপড়া। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, এক অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন।

পিরিয়ড নিয়ে দীপিকার অভিজ্ঞতা, অকপটে যা স্বীকার করে নিলেন

সেখানে দীপিকাও ছিলেন। স্বল্প পোশাকের কারণে দীপিকা তার দিকে সমালোচনার দৃষ্টিতে তাকিয়েছিলেন। অথচ সেই দীপিকাই এখন স্বামীর নগ্ন ফটোশুটের প্রশংসা করছেন। শার্লিন বলেন, ‘আমি আন্তর্জাতিক পর্যায়ের একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলাম তখন আমাকে চরিত্রহীনসহ বহু উপাধি দেওয়া হয়েছিল। আমাদের এমন দ্বৈত আচরণ কেন? এটা বলবেন না যেএটাই স্বাভাবিক, এমনটা হতেই পারে। যে দৃষ্টিতে দীপিকা পাড়ুকোন আমাকে দেখেছিল আমি সেই লুক দেখাতে চাই। সে হয়তো মনে মনে ভেবেছিল এত ছোট টপ, এত ছোট শর্ট! কিন্তু আমি স্বল্প হলেও কিছু পোশাক পরেছিলাম সেদিন। কিন্তু আপনার পতিদেবের শরীরে কী ছিল? কিছুই তো ছিল না।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।