চুয়াডাঙ্গা বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

যোগদান করলেন ওসি সাইফুল ইসলাম

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবিরের বিদায় সংবর্ধনা
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবিরকে বদলিজনিত বিদায় সংবর্ধনা ও নবাগত ওসি সাইফুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে আলমডাঙ্গা থানার অয়োজনে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) তুহিনুজ্জামানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী ওসি আলমগীর কবির ও নবাগত ওসি সাইফুল ইসলাম।
অন্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি (অপারেশন) শেখ মাহবুবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম আজম ও যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাস।
আলমডাঙ্গা থানার অফিসার সঞ্জিত কুমারের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মণ্টু, উপজেলা যুবলীগের আহ্বায়ক সোনাহার মণ্ডল, এসআই শামিমা, এসআই গাফ্ফার, এসআই সুফল, এএসআই আব্দুল হামিদ, পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হক চঞ্চল প্রমুখ। এছাড়া বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে থানার সকল পুলিশ সদস্যসহ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আলমগীর কবির ২০২০ সালের ৬ মার্চ আলমডাঙ্গা থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। নতুন কর্মস্থল হিসেবে তিনি চুয়াডাঙ্গা জেলার ডিএসবি শাখায় বদলি হয়েছেন।
নবাগত ওসি সাইফুল ইসলাম বলেন, ‘আপনারা বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির স্যারকে যেভাবে সহযোগিতা করেছেন, আমাকেও সেভাবে সহযোগিতা করবেন। সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।