চুয়াডাঙ্গা বুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২০ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় আসমানের ওপর হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙ্চুরের অভিযোগে
নিজস্ব প্রতিবেদক:
চুুয়াডাঙ্গা জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমান আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমানের ওপর হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙ্চুর এবং চাঁদাবাজি অভিযোগ তুলে এবং এই ঘটনার প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা যুবলীগ ও ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শহরের প্রাণকেন্দ্র বড় বাজারের শহীদ হাসান চত্বরে একই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাদের, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের অন্যতম সদস্য সিরাজুল ইসলাম আসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম, চুুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক জিএস রাশেদউজ্জামান বাকি, জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সহসভাপতি সাহাবুল হোসেন। এ সময় আরও বক্তব্য দেন জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসানুজ্জামান হান্নান, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানউজ্জামান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন চুুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আরশেদ উদ্দিন চন্দন, জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাঈদ, মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের সদস্য রকিবুল ইসলাম, শংকরচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিলুয়ার হোসেন, মাখালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী বিশ্বজিৎ কুমার, সাধারণ সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিক, আওয়ামী লীগ নেতা ফিট্টু মুন্সি, জেলা যুবলীগের সাবেক সদস্য টুটুল, আলো, সেলিম, গালিব ওয়ারা, সবুজ, মিন্টু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মিরাজুল ইসলাম কাবা, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান তালু, সাধারণ সম্পাদক ইমদাদুল ইন্তা, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি রুবায়েত বিন আজাদ সুস্থির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন টিটু, সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক সহসম্পাদক বাপ্পি, ইমরান, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, পৌর ছাত্রলীগ সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ, জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থণা ও প্রকাশনাবিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, চুুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মেহেদী হাসান মল্লিক হিমেল, সাধারণ সম্পাদক ওয়াসি হাসান রাজিব, জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, জেলা ছাত্রলীগ নেতা সোয়েব রিগান, কলেজ ছাত্রলীগ নেতা শাকিল আহম্মেদ জিম, পৌর ছাত্রলীগ নেতা তানভির আহম্মেদ সোহেল, ইমদাদুল হক আকাশ, সদর উপজেলা ছাত্রলীগ নেতা রেদওয়ান আহম্মেদ রানা, মোসনাত, টোকন, মোমিন, জান্নাত, নোমান, মিন্টু, রামিম, হারুন, তাজ, মেশা, মিরাজ, রকি, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুুয়াডাঙ্গা জেলার সাবেক আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, ফিরোজ, ইমন, স্বাধীন, দিপু, ইভন, অভি, নাকিব, উজ্জল, মন্টা, তানজিল প্রমুখ। এসময় জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিবিন্ন ইউনিটরে নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন চুুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।