যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গায় দোয়া মাহফিল

31

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের কার্যালয়ে এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘একজন নেতা হিসেবে আমরা তাকে অনুসরণ করি। তিনি দলকে সুসংগঠিত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। করোনাভাইরাসের প্রকোপের প্রথম থেকেই তিনি সাধারণ মানুষের পাশে থেকেছেন। প্রথম সারির যোদ্ধা হিসেবে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। এমনকি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও বাসায় আইসোলেশনে থেকে তিনি নেতা-কর্মীদের খোঁজখবর ও সাংগঠনিক কর্মসূচির খবর নিচ্ছেন। আসলে এমন মানুষকে নেতা হিসেবে পেয়ে আওয়ামী যুবলীগ দৃঢ় গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহ তা’আলার কাছে তাঁর দ্রুত সুস্থতা কামনা করি। একই সাথে সকল করোনা রোগীদের দ্রুত সুস্থতা কামনা করছি।’
আলোচনা সভায় জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামসুদ্দোহা মল্লিক হাসু, জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, সাজেদুল ইসলাম লাভলু, আলমগীর আজম খোকা, অ্যাডভোকেট তসলিম উদ্দীন ফিরোজ ও শরীফ হোসেন দুদু।
এ সময় আরও উপস্থিত ছিলেন কৃষক লীগের প্রচার সম্পাদক মহসিন রেজা, কুমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মেল হক, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি বনফুল, যুবলীগ নেতা পিরু মিয়া, শেখ শাহী, মাসুদুর রহমান মাসুম, দরুদ হাসান, জুয়েল জোয়ার্দ্দার, রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, তানভীর রেজা টুটুল, দীপু বিশ্বাস, লোকমান, মুনাজাত, সজল, সুমন, আলিম, আসান, জনি, রনি, সৌরভ, সাদিকুর, নোমান, বাচ্চু প্রমুখ।
পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা স্টেডিয়াম জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. ওমর ফারুক। পরে উপস্থিত ও দুস্থদের মধ্যে তাবারক বিতরণ করা হয়।