চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

যুবদল নেতা ইঞ্জিনিয়ার খাইরুল আলমের স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: আলমডাঙ্গা উপজেলা যুবদলের সদ্য প্রয়াত আহ্বায়ক ইঞ্জিনিয়ার খাইরুল আলমের আত্মার মাগফিরাত কামনা করে স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এরশাদপুর চাতাল মোড়ে স্মরণ সভা ও দোয়া মাহফিলের  আয়োজন করা হয়। স্মরণ সভা ও দোয়া মাহফিলে আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব মো. শরীফুজ্জামান শরীফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনা, আবু বক্কর সিদ্দিক, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. সিরাজুল ইসলাম মনি, জেলা বিএনপির সদস্য ও আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক রোকন, জেলা বিএনপির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি আজিজুর রহমান পিন্টু, জেলা বিএনপির সদস্য মির্জা ফরিদুল ইসলাম শিপলু, জেলা বিএনপির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ওল্টু, জেলা বিএনপির সদস্য নুর নবী সামদানি।

এসময় আরো উপস্থিত ছিলেন- আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা কৃযকদলের সদস্য সচিব ও বাড়াদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোবারক হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক  সেলিমুল হাবিব সেলিম, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবুবকর সিদ্দিক বকুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান, আলমডাঙ্গা উপজেলা যুবদলের ১নং সিনিয়র যুগ্ম আহবায়ক মীর উজ্জ্বল, সদস্য সচিব রফিকুল ইসলাম, আলমডাঙ্গা পৌর যুবদলের সদস্য সচিব সাইফুল আলম কনকসহ আমলডাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়নের সভাপতি ও সম্পাদক, আলমডাঙ্গা পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।