চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

যুবদলের নেতা শাওন হত্যার প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশে বক্তারা

যুবদলের নেতা শাওন হত্যার প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশে বক্তারা
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ওসমীকরণ প্রতিবেদন: মুন্সীগঞ্জ জেলার মিরকাদিম পৌর যুবদলের নেতা শাওন হত্যার প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টায় চুয়াডাঙ্গা জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে একটি মিছিল চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে সরকারি কলেজের দিকে অগ্রসর হওয়ার চেষ্টা করলে পুলিশের বাধায় তা চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সামনে একটি সমাবেশের রুপ নেয়। এসময় যুবদল নেতৃবৃন্দ বলেন, ‘গুলি করে আন্দোলন দমানো যাবে না। জনগণের অধিকার ফিরিয়ে আনতে যুবদল রাজপথে লড়াই চালিয়ে যাবে।’

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও চিৎলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. সাইফুর রশিদ ঝন্টু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মোহাম্মদ রাজিব খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি রাফিউজ্জামান হিরন, নাসির উদ্দীন খেদু, সহসাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, হুছাইন মোঃ আমির, সহসাংগঠনিক সম্পাদক মো. খলেছুর রহমান মুকুল, সহক্রীড়া সম্পাদক জাহিন শেখ, চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউর রহমান মিশর, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর ইমরান মহলদার রিন্টু, যুগ্ম আহবায়ক রায়হানুল কাজল,আব্দুল্লাহ আল মাহাবুব, চুয়াডাঙ্গা পৌর যুবদলের আহবায়ক বিপুল হাসান হ্যাজি, সদস্য সচিব আজিজুল হক, যুগ্ম আহবায়ক মিলন আলী লিমন, লালন সরদার, অপু মালিক, আলমডাঙ্গা উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম মালিক বাবু, আলমডাঙ্গা পৌর যুবদলের সদস্য সচিব সাইফুল আলম কনক, সাইফুল ইসলাম, দামুড়হুদা উপজেলা যুবদলের সদস্য সচিব মাহাফুজুর রহমান মিল্টন, ইজাজুল, দর্শনা থানা যুবদলের আহবায়ক জালাল উদ্দিন লিটন, সদস্য সচিব সাজেদুল রহমান মিলন, আসাদুল্লাহ, মোহন, লিংকন, মনির, দর্শনা পৌর যুবদলের আহবায়ক জালাল উদ্দিন, যুগ্ম আহবায়ক জাহান আলীসহ চুয়াডাঙ্গা জেলা যুবদলের সকল ইউনিট নেতৃবৃন্দ।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।