চুয়াডাঙ্গা বুধবার , ৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে মুসলিম যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৪, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিশ্ব ডেস্ক:
যুক্তরাষ্ট্রে ভারতীয় এক মুসলিম যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার জর্জিয়ায় এ ঘটনা ঘটে। তাকে হত্যার কারণ জানতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে পুলিশ। ওই যুবকের নাম আরিফ মহিউদ্দিন (৩৭)। তিনি ভারতের হায়দরাবাদের বাসিন্দা। গত ১০ বছর ধরে তিনি জর্জিয়াতেই রয়েছেন। সেখানে একটি মুদির দোকান চালাতেন। আরিফের স্ত্রী মেহনাজ ফতিমা জানিয়েছেন, রোববার রাত ১০টার দিকে ফোনে দুজনের কথা হয়। তিনি জানিয়েছিলেন, আধাঘণ্টার মধ্যে বাড়ি ঢুকবেন। এরপর দীর্ঘক্ষণ তাকে ফোনে না পেয়ে ননদের সঙ্গে যোগাযোগ করেন মেহনাজ। তার কাছ থেকেই তিনি জানতে পারেন, বাড়ির কাছের রাস্তায় আরিফকে কেউ বা কারা কুপিয়ে খুন করেছে। মেহনাজ আরও জানান, আরিফের মরদেহ জর্জিয়ার হাসপাতালে রয়েছে। তবে কোনো আত্মীয় নেই সেখানে। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানানো হয়েছে, আরিফের মরদেহ উদ্ধার পুলিশ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। তাতে কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আরিফকে এলোপাতাড়ি কোপ মারতে দেখা গেছে। প্রতিবেদনে আরও বলা হয়, কোভিড পরিস্থিতিতে বিমান চলাচল বন্ধ রয়েছে। সে কারণে দাফনে অংশ নিতে তাকে এবং তার বাবাকে জরুরি ভিত্তিতে ট্রাভেল ভিসা দেয়ার জন্য ভারতের কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন জানিয়েছেন মেহনাজ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।