চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

যাত্রী বেশে রিজার্ভ ভাড়ায় যাওয়ার কথা বলে চালককে পিটিয়ে আলমসাধু ছিনতাই : রাজশাহী রেফার্ড : উদ্ধার হয়নি খোয়া যাওয়া আলমসাধু

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৪, ২০১৭ ৪:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কার্পাসডাঙ্গায় সাইকেলের হাটে যাওয়ার কথা বলে ৫০০টাকায় আলমসাধু রিজার্ভ করে অজ্ঞাত দুই ব্যক্তি। পথিমধ্যে চিৎলা হাসপাতালের অদূরে পানবরজের নিকটে এসে গাড়ি থামাতে বলেই হাতুড়ি দিয়ে চালক মিঠুর মাথায় আঘাত করে আলমসাধু ছিনতাই করে পালিয়ে যায় তারা। গুরুতর জখম অবস্থায় মিঠুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী রেফার্ড করা হয়।
চালক মিঠুর ছোট চাচা বাবলু জানান, গতকাল রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বারাদি বাজার থেকে কার্পাসডাঙ্গা সাইকেলের হাটে যাওয়ার কথা বলে ভালাইপুর গোরস্তানপাড়ার শ্রী নিতাই দাসের ছেলে শ্রী মিঠু দাস (৩২)’র আলমসাধু রিজার্ভ করে অজ্ঞাত দুই ব্যক্তি। তারা ৫০০টাকা ভাড়া দেওয়ার কথা জানায়। গাড়িতে দু’টি সাইকেলসহ তাদেরকে নিয়ে কার্পাসডাঙ্গার উদ্দেশ্যে রওনা হয় মিঠু। পথিমধ্যে চিৎলা হাসপাতালের অদূরে একটি পানবরজের কাছে তাকে থামতে বলেই হাতুড়ি দিয়ে সজোরে মাথায় বেশ কয়েকটি আঘাত করে তারা। এ সময় মিঠু জখম হয়ে মাটিতে পড়ে গেলে আলমসাধু নিয়ে চম্পট দেয় ওই দুই ছিনতাইকারী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার্ড করা হয়েছে।
খোয়া যাওয়া আলমসাধুর মালিক আব্দুর রশিদ বলেন, মিঠু আমার আলমসাধু ভাড়ায় চালাতো। একটি রিজার্ভ ভাড়ায় গেলে কে বা কারা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে আলমসাধুটি ছিনতাই করে নিয়ে যায়। তবে এখনও আলমসাধুটি উদ্ধার করা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনতাইকৃত আলমসাধুটি উদ্ধার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।