চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

যাচাই-বাছাই কমিটির দুর্নীতি, স্বজনপ্রীতিসহ লেনদেনের অভিযোগ

মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা ও মানববন্ধন
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর: মেহেরপুরের মুজিবনগরে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির দুর্নীতি, স্বজনপ্রীতি ও আর্থিক লেনদেনের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছেন কো-তালিকাভুক্ত মুক্তিযোদ্ধারা। গতকাল বৃহস্পতিবার বেলা তিনটার দিকে মুজিবননগর উপজেলা পরিষদের সামনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মুজিবনগর উপজেলার কো-তালিকাভুক্ত মুক্তিযোদ্ধারা বলেন, নতুন করে যে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই করা হয়েছে, তা টাকার বিনিময়ে। যে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই করা হয়েছে, তাতে নিজেদের আত্মীয়-স্বজনদের নাম দেওয়া হয়েছে। এই কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও হারুন-অর-রশিদ সঠিক মুক্তিযোদ্ধাদের যাচাই না করে টাকা খেয়ে নিজেদের ইচ্ছামতো মুক্তিযোদ্ধাদের নাম তালিকাভুক্ত করেছেন বলে দাবি কো-তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের। কো-তালিকাভুক্ত মুক্তিযোদ্ধারা আরও বলেন, আবারও নতুন করে যাচাই-বাছাই করে অবহেলিত সুবিধাবঞ্চিত সঠিক মুক্তিযোদ্ধাদের নামের তালিকাভুক্ত করা হোক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।