চুয়াডাঙ্গা রবিবার , ৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোরকে হারিয়ে চুয়াডাঙ্গার শুভ সূচনা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০২০ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
জীবননগর অফিস:
জীবননগরে ফুটবল খোলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে জীবননগর থানা (পাইলট) মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।
মাঠে জীবননগর ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভপতি শাহ্ আলম শরিফুল ইসলাম ছোট বাবুর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সি নাসিরউদ্দীন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও আবু সাঈদ মো. সাদ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে যশোর জেলা দল বনাম চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোটিং ক্লাব। খেলার প্রথমার্ধের ৭ মিনিটে চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোর্টি ক্লাবের ১০ নম্বর জার্সিধারীর পাস থেকে বল নিয়ে ক্ষিপ্ত গতির বল নিয়ে ওয়াসিম আকরাম ওরফে বেল্টু ১৬ নম্বর জার্সিধারী প্রথম গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নিয়ে যায়। প্রথমার্থে আর কোনো গোল না হওয়ায় দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের মাথায় আবারো ১০ নম্বর জার্সিধারীর ক্রস থেকে বল পেয়ে আকরাম ওরফে বেল্টু ১৬ নম্বর জার্সিধারী দলের পক্ষে ২য় গোল করে দলকে ২-০ গোলে এদিয়ে নিয়ে যায়। খেলায় নির্ধারিত সময়ের মধ্যে আর কোনো গোল না হওয়ায় চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোটিং ক্লাব ২-০ গোলে যশোর জেলা একাদশকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে। খেলায় চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোর্টিং ক্লাবের ১১ নম্বর জার্সিধারী টাইবু একটি হলুদ কার্ড ও যশোর জেলা দলের ১৫ নম্বর জার্সিধারী অমিত ও ১৩ নম্বর জার্সিধারী হলুদ কার্ড পান।
যশোর জেলা দলের পক্ষে খেলেন শাকিল, একরামুল, তন্ময়, হাবিব, শফিউল্লাহ, ছোট বাবু, রাসেল, জুলু, সাজ্জাদ, সাকিব ও আজিজ। অপর দিকে চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোর্টি ক্লাবের পক্ষে খেলেন সোয়ান, বিপ্লব, টিটন, মিঠু, রিয়াজ, আলিফ, কবির, বেল্টু, সাব্বির, রিজন ও টাইবু। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন রবিউল ইসলাম রবি, আব্দুস সবুর ও জাহিদুর রহমান। অতিরিক্ত রেফারির দায়িত্ব পালন করেন আব্দুর রকিব কিরণ। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন শাহাজান সিরাজ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।