যশের পোস্ট নিয়ে নতুন গুঞ্জন

21

বিনোদন ডেস্ক:
বিবৃতি প্রকাশ করে ‘দাম্পত্য’ সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরাত জাহান। বেবি বাম্পের ছবিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তবে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে হাজারো প্রশ্নবাণ ধেয়ে এলেও তাতে নিশ্চুপ বসিরহাটের তৃণমূল সাংসদ। মুখে কুলুপ যশেরও। তবে তার ইনস্টা স্টোরি নিয়েই শুরু হল নয়া গুঞ্জন। প্রায় প্রতিদিনই যশ ও নুসরাত কিছু না কিছু ইনস্টা স্টোরি দেন। আর সেদিকে এখন নজর সকলের। তাই যশের ইনস্টা স্টোরি নিয়েও চলছে জোর চর্চা।
ঠিক কী রয়েছে যশের ইনস্টা স্টোরিতে? লেখা রয়েছে, “জবধষ ষড়াব রং ৎধৎব নঁঃ ভধশব ড়িৎফং ধহফ ঢ়ৎড়সরংবং ধৎব বাবৎুযিবৎব” অর্থাৎ যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, “প্রকৃত ভালবাসা বিরল কিন্তু মিথ্যা শব্দ এবং প্রতিশ্রুতিই এখন সর্বত্র।” প্রশ্ন উঠছে, তবে কি নুসরাতের সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে কোনও বার্তা দিলেন যশ। যদিও সে বিষয়ে কিছুই জানা যায়নি। গত ২০১৯ সালে ঘটা করে নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ হয় নুসরাতের। তুরস্কে অনুষ্ঠিত সেই ‘বিয়ে’র দিকে নজর ছিল সকলের। কলকাতায় গ্র্যান্ড রিসেপশন আয়োজনও করেন নুসরাত। এমনকি মুসলমান পরিবারের সন্তান হয়ে নিখিলকে ‘বিয়ে’র পর সিঁদুর পরা নিয়ে বারবার রোষের শিকার হন নুসরাত। তার তীব্র বিরোধিতাও করেন তিনি। অথচ সব কিছুর পরে বিবৃতি দিযে নুসরাত জানিয়ে দেন, ‘বিয়ে’ বৈধ নয়। লিভ ইন সম্পর্ক ছিল তার। আবার তারই মাঝে সামনে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’। ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় তাদের মধ্যে ‘প্রেমের সম্পর্ক’ গড়ে ওঠে বলেই গুঞ্জন।
এদিকে আবার সামনে এসেছে নুসরাতের বেবি বাম্পের খবর। সন্তানের বাবা যে তিনি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন নিখিল। তবে কি যশের সঙ্গে নয়া ইনিংস শুরু করতে চলেছেন নুসরাত, এই জল্পনায় মশগুল বিনোদন জগত। তারই মাঝে যশের ‘বিরল ভালবাসা’ ইনস্টা স্টোরি নিয়ে যে আলোচনা হওয়ারই ছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।