চুয়াডাঙ্গা বুধবার , ৩১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

যমুনা টেলিভিশনে দেশসেরা প্রতিবেদনের জন্য সিএনই এ্যাওয়ার্ডে সাংবাদিক আরিফুল ইসলাম ডালিম মনোনিত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩১, ২০১৬ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

dd

নিজস্ব প্রতিবেদক: বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন ‘যমুনা টেলিভিশন’ এর দেশসেরা প্রতিবেদনের জন্য সিএনই এ্যাওয়ার্ডে মনোনিত হয়েছেন যমুনা টেলিভিশন এর চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিম। মঙ্গলবার সন্ধ্যায় যমুনা টেলিভিশনের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সিএনই সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। যমুনা টেলিভিশনের প্রধান সম্পাদক নাজমুল আশরাফের সভাপতিত্বে ওই বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ, বার্তা সম্পাদক তৌহিদুল ইসলাম, চীফ রিপোর্টার রোকসানা আনজুমান নিকোল ও কান্ট্রি এডিটর আসিফ আহসানুল ও ক্রাইম রিপোর্টার সুপন রায়। বৈঠকে সর্বসম্মতিক্রমে সাংবাদিক আরিফুল ইসলাম ডালিমকে সেরা প্রতিবেদনের জন্য সিএনই এ্যাওয়ার্ডের জন্য মনোনিত করা হয়। রাতেই যমুনা টেলিভিশনের নিজস্ব ওয়েবপেজে এই সংক্রান্ত একটি স্ট্যাটাসও দেয়া হয়েছে।
আরিফুল ইসলাম ডালিম জানান, রাত ৯টার দিকে কান্ট্রি এডিটর আসিফ আহসানুল মোবাইল ফোনে সুখবরটি নিশ্চিত করেন। তার এই সাফল্যে চুয়াডাঙ্গায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।