চুয়াডাঙ্গা শনিবার , ৩০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

‘যদি শাকিব পাশে থাকে, তাহলে বেশি ভালো লাগে’

বিনোদন ডেস্ক
এপ্রিল ৩০, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকাই ছবির সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান। শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। সিনেমার নাম ‘গলুই’। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন এস এ হক অলিক। আসন্ন ঈদে সিনেমাটি মুক্তি পাচ্ছে দেশজুড়ে।

কিন্তু বর্তমানে শাকিব খান অবস্থান করছেন সুদূর যুক্তরাষ্ট্রে। সিনেমার প্রচারে তাই সশরীরে অংশ নিতে পারছেন না।

এবিষয়ে পূজা চেরি বলেন, এই সময়টাতে অবশ্যই শাকিবকে মিস করছি। যদি পাশে নায়ক থাকে, তাহলে বেশি ভালো লাগে। তারপরও তিনি ওখান থেকে সাপোর্ট দিচ্ছেন। সবকিছুর খোঁজখবর রাখছেন।

শাকিব প্রচারণায় না থাকার ফলে সিনেমার কোনো ক্ষতি হচ্ছে কিনা, এ প্রসঙ্গে নির্মাতা অলিক বলেন, ক্ষতি হচ্ছে না। এটা বলতে পারি, লাভটা কম হচ্ছে। শাকিব থাকলে সশরীরে দারুণ প্রচারণা হতো। আর ক্ষতি হচ্ছে না কারণ, ‘গলুই’ নিয়ে ফেসবুকে যেভাবে প্রচার করছেন, আগের কোনো সিনেমা নিয়ে কিন্তু সে এতোটা করেনি।

শুক্রবার (৩০ এপ্রিল) ‘গলুই’ নিয়ে ব্যতিক্রম এক প্রচারণা শুরু হয়েছে । এদিন বিশ্বরঙ থেকে কিছু পোশাক বাজারজাত করা হয়েছে। যেগুলোতে স্থান পেয়েছে ‘গলুই’ সিনেমার নাম, লোগো, ছবি ইত্যাদি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।