চুয়াডাঙ্গা বুধবার , ৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মোমিনপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

শেখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সালাম ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৬, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

গতকাল বেলা ৩টায় মোমিনপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন স্থানে চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন বিএনপি নেতা আবুল কাশেম ঝন্টু মাস্টার। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব মো. শরীফুজ্জামান শরীফ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য মো. নজরুল ইসলাম, মো. মনিরুজ্জামান লিপ্টন, বিশেষ প্রতিনিধি আবুল কালাম আজাদ। ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হাবিবুর রহমান শেখনের উপস্থাপনায় সম্মেলনে অতিথি ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রাজীব খান, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিন মালিতা, জেলা ওলামা দলের সদস্য সচিব মো. আনোয়ার হোসেন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক এমএইচ মোস্তফা ও চুয়াডাঙ্গা পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক অপু মালিক।

সম্মেলনে প্রধান অতিথি জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ বলেন, তৃণমূলের নেতাকর্মীদের সকল নৈতিক দায়িত্ব জেলা বিএনপির, আমরা সাধ্যমত চেষ্টা করি আপনাদের মামলা, হামলায় পাশে থেকে অভিভাবক সুলভ আচরণ করার। দলের দুঃসময়ে যারা নিবেদিত ভূমিকা পালন করছেন দলের কাছ থেকে আপনারা নিশ্চয়ই প্রতিদান পাবেন। সম্মেলনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সমন্বয় করে ৩৬ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে সাধারণ সম্পাদক পদে সমন্বয় না হওয়ায় ভোট অনুষ্ঠিত হয়। শীর্ষ পদে হাবিবুর রহমান শেখন সভাপতি, আব্দুস সালাম ভোটে মাধ্যমে সাধারণ সম্পাদক, আবুল কাশেম ঝন্টু মাস্টার সিনিয়র সহসভাপতি, নজরুল ইসলাম মাস্টার সিনিয়র যুগ্ম সম্পাদক, হাসান মালিক যুগ্ম সম্পাদক ও আব্দুল হান্নান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।