চুয়াডাঙ্গা সোমবার , ২৩ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মোমিনপুরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণকালে টোটন জোয়ার্দ্দার

শিক্ষার্থীরাই হবে আগামী দিনের দেশ গড়ার কারিগর
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৩, ২০২২ ৯:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়ন পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মোমিনপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল রোববার বিকেল পাঁচটায় কমলাপুর পিটিআই সংলগ্ন নীলমণিগঞ্জ ফুটবল মাঠে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ-আল মামুন রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একাত্তরে একটি রক্তক্ষয়ী সংগ্রাম ও অপরিসীম আত্মত্যাগের মাধ্যমে বাংলাদেশ রাষ্ট্রের অভ্যুদয় ঘটেছিল। আমাদের স্বাধীনতার ৫০ বছর পূর্ণ হয়েছে। ৫০ বছরে অনেক দূর এগিয়েছে বাংলাদেশ। অনেক ক্ষেত্রেই বিশ্বের বিস্ময় হয়ে উঠেছে। এখন দেশকে তার কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে দেওয়ার কাজ নতুন প্রজন্মকে নিতে হবে। আজকের শিক্ষার্থীই হবে আগামী দিনের দেশ গড়ার কারিগর। মনোযোগ দিয়ে লেখাপড়া করে সকল শিক্ষার্থীকেই আদর্শ মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান নান্নু। এছাড়াও উপস্থিত ছিলেন মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান নিপুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজিদ, বাবলু মেম্বারসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মী ও বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।