চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মুজিবনগরে পাওয়ারট্রলিকে ক্রস করতে গিয়ে বিপত্তি
সমীকরণ প্রতিবেদক:
মুজিবনগরে পাওয়ারট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক সুজন (২০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর এক আরোহী। নিহত সুজন ইসলাম (২০) দামুড়হুদা উপজেলার আটকবর জগন্নাথপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে। তিনি ইনতেফা ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। গতকাল রোববার রাত ৯টার দিকে শিবপুর গলাকাটা মোড় হতে টেংরামারি সুটিং মোড়ের মাঝামাঝি স্থানে রাস্তার ওপর এ দুর্ঘটনা ঘটে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, টেংরামারি সুটিং মোড় হতে পাওয়ারট্রলি ও মোটরসাইকেল চালক সুজন শিবপুর গলাকাটা মোড়ের দিকে আসছিলেন। এসময় মোটরসাইকেল চালক পাওয়ারট্রলিকে ক্রস করতে গেলে পাওয়ারট্রলির সামনের চাকার একসেল কেটে মোটরসাইকেলকে আঘাত করলে মোটরসাইকেলসহ চালক সুজন রাস্তার ওপর আছড়ে পড়েন এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয়রা নিহত সুজনসহ মোটরসাইকেলের আরোহীকে আহত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এসময় পাওয়ারট্রলির চালক পালিয়ে যায়।
মুজিবনগর থানার (ওসি, তদন্ত) শরিফুল ইসলাম জানান, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং লাশসহ মোটরসাইকেল ও পাওয়ারট্রলি হেফাজতে নিই এবং বিভিন্নভাবে খবর নিয়ে নিহত ও আহতের নাম ঠিকানা জানতে পারি। এবিষয়ে নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।