চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর রাবেয়া মেডিকেলে বসবে না ডাক্তার

ডা. ওয়াহেদ রানাকে লাঞ্চিতের ঘটনায় মেডিকেল এসোসিয়েশনের সিদ্ধান্ত
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান জনি, মেহেরপুর:

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)-এর মেহেরপুর শাখা সিদ্ধান্ত নিয়েছে এখন থেকে কোনো ডাক্তারকে প্রাকটিসের জন্য মেহেরপুরের রাবেয়া মেডিকেল সার্ভিসে বসাবে না। মেহেরপুর ২৫০ শয্যাবিষ্টি জেনারেল হাসপাতালে সদ্য যোগদান করা মেডিকেল অফিসার ডা. আবু হাসান মোহাম্মদ ওয়াহেদ রানাকে বিশ্রী ভাষায় গালিগালাজসহ বাজে ব্যবহার করার পর তারা এ সিদ্ধান্ত নেন। গতকাল রোববার বিকেলে সাংবাদিকদের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে মেহেরপুর বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আবু তাহের সিদ্দিকী এ তথ্য জানান। ডা. আবু তাহের সিদ্দিকী বলেন, ‘কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আমাদের সিদ্ধান্ত মোতাবেক মেহেরপুর রাবেয়া মেডিকেল সার্ভিসে এখন থেকে আর কোনো চিকিৎসক প্রাকটিসের জন্য বসবেন না। ’

এসময় ডা. আবু তাহের সিদ্দিকী মেডিকেল অফিসার ডা. আবু হাসান মোহাম্মদ ওয়াহেদ রানাকে লাঞ্চিত করায়  রাবেয়া মেডিকেল সার্ভিসের স্বতাধিকারী আব্দুল লতিফের বিচারের জোর দাবি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।