চুয়াডাঙ্গা শনিবার , ৮ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর পৌরসভার নির্বাচনের দাবিতে ২য় দিনের মতো টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৮, ২০১৬ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

20161007_201158_resized

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর পৌরসভার নির্বাচনের দাবিতে ২য় দিনের মতো বিক্ষোভ মিছিল ও সড়কের বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদশর্ন করেছে যুবলীগ। শুক্রবার সন্ধ্যায় শহরের রিপন টাওয়ারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পৌরসভার সামনের সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে তারা। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান ছোট, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমূখ।
জেলা যুবলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান বলেন, দ্রুত নির্বাচন না দিলে হরতালসহ কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতুর বাড়ির সামনের সড়কে অবস্থান নেয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে ঘন্টাব্যাপী বিক্ষোভ প্রদর্শন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।