চুয়াডাঙ্গা রবিবার , ১৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর পুলিশের অভিযানে চুরি মামলার ৪ আসামী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৪, ২০২২ ৩:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুর সদর থানা পুলিশের অভিযানে চুরি মামলার ৪আসামী আটকসহ চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে মেহেরপুর সদর ফাঁড়ি পুলিশের এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে মেহেরপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী স্বর্ণের দুল, বালা, ১টি মোবাইল ফোন, নগদ ১৩শ টাকা এবং চুরির কাজে ব্যবহৃত লোহার শাবল উদ্ধার করে। আটককৃতরা হলো মেহেরপুর শহরের তাহের ক্লিনিক রোড নতুন শেখপাড়া এলাকার মহিনুল আলমের ছেলে রোকনুজ্জামান রোকন(২৫), ৭নম্বর ওয়ার্ড মল্লিকপাড়ার মৃত ইকবাল খানের ছেলে আকাশ (২৫), গোরস্থান পাড়ার আমিরুল ইসলামের ছেলে আসাদ আলী (২৬) এবং গাংনী চেংগাড়া গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫)। তাদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মেজবাউর রহমান বলেন শহরের বিভিন্ন এলাকায় চুরির ঘটনায় তাদেরকে শনাক্ত করে আটক করেছি এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ এর মাধ্যমে চুরি যাওয়া বিভিন্ন মালামাল উদ্ধার করেছি। তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা আদালতে বিচারাধিন রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।