চুয়াডাঙ্গা রবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা যুবমৈত্রী ব্রিগেডের উদ্যোগে মাস্ক বিতরণ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুর জেলা য্বুমৈত্রী ব্রিগেডের উদ্যোগে আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া বাজারে পথচারীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার (স্বাস্থ্য সুরক্ষা উপকরণ) বিতরণ করা হয়েছে। শহিদ কমরেড হায়দার আলী ও শহিদ কমরেড মকলেছুর রহমানের স্মরণে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড নুর আহমেদ বকুলের নির্দেশে এসব স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।
গতকাল শনিবার বিকেলে মেহেরপুরের গাংনী বাজারের লেলিন কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী ফারুক হাসানের সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড আব্দুর মাবুদ।
এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির অন্যতম নেতা কমরেড আব্দুর রহিম মাস্টার, কমরেড হায়বতুললাহ, কমরেড হানিফ, মেহেরপুর জেলা যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।