চুয়াডাঙ্গা রবিবার , ৩০ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সদরে আমদহ মুজিবনগরে বাগোয়ান চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩০, ২০১৭ ৫:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি/মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আন্ত:ইউনিয়ন জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আমদহ ইউনিয়ন উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে। গতকাল শনিবার বিকালে অনুষ্ঠিত উপজেলা পর্যায়ে শেষ খেলায় আমদহ ইউনিয়ন ২-০ গোলে পিরোজপুর ইউনিয়নকে পরাজিত করে। বিজয়ী দলের মানিক ও কিরন ১টি করে গোল করে। এই জয়লাভের ফলে আমদহ ইউনিয়ন দুই খেলায় পুরো ৪ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন এবং আমঝুঁপি ইউনিয়ন সম সংখ্যক খেলায় ২ পয়েন্ট নিয়ে রানার আপ হয়ে জেলা পর্যায়ে খেলা নিশ্চিত করে। খেলাটি পরিচালনা করেন ফারাহ হোসেন লিটন তাকে সহযোগীতা করেন আলমগীর হোসেন লাল্টু ও কামাল হোসেন মিন্টু। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল হাসান, ডিএফএ’র সভাপতি কেএম আতাউল হাকিম লাল মিয়া, সহ-সভাপতি আনোয়ারুল হক শাহী এসময় মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
অপর দিকে, আন্ত:ইউনিয়ন জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্টে বাগোয়ান ইউনিয়ন মুজিবনগর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল শনিবার বিকেলে অনুষ্ঠিত খেলায় বাগোয়ান ইউনিয়ন ৩-১ গোলে মহাজনপুর ইউনিয়নকে পরাজিত করে। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর, উপজেলা নির্বাহী অফিসার মঈনুল হাসান, মুজিবনগর থানা ইনচার্জ  মোহাম্মদ মনিরুল ইসলাম, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, শিক্ষা অফিসার গোলাম ফারুক, খেলাটি উপভোগ করেন। খেলায় বিজয়ী দলের  মেহেদী, স্বপন ও বাহার একটি করে গোল করেন। খেলাটি পরিচালনা করেন জিনারুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।