চুয়াডাঙ্গা রবিবার , ১৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যানকে ইউপি সচিব কমিটির সংবর্ধনা : ইউপি সচিবদের বিদায় ও বরণ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৩, ২০১৭ ৬:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম রসুলকে সংবর্ধনা দিয়েছে জেলা ইউনিয়ন পরিষদ সচিব কমিটি। অনুষ্ঠানে অবসর প্রাপ্ত সচিবদের বিদায় ও নতুন সচিবদের বরণ করা হয়। গতকাল বেলা ১২টার দিকে বুড়িপোতা ইউনিয়ন পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মেহেরপুর জেলা ইউনিয়ন পরিষদ সচিব কমিটির সভাপতি মটমুড়া ইউপি সচিব আল কাফি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল। বিশেষ অতিথি ছিলেন বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহজামান। বুড়িপোতা ইউপি সচিব সানোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধানখোলা ইউপি সচিব রফিকুল ইসলাম, পিরোজপুর ইউপি সচিব এরশাদ আলী, কেয়াম উদ্দিন প্রমূখ।
সংবর্ধনা, বিদায় ও বরণ অনুষ্ঠানে মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম রসুলকে সংবর্ধনা দেয়া হয়। তাঁর হাতে ক্রেস্ট তুলে দেয় সচিব কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত কাথুলী ইউপি সচিব লিয়াকত আলী ও বাগোয়ান ইউপি সচিব হায়দার আলীকে বিদায় এবং একইসাথে নতুন ইউপি সচিবদের বরণ করে নেয়া হয়।
উপস্থিত ছিলেন দারিয়াপুর ইউপি সচিব বজলুল হক, মোনাখালি ইউপি সচিব রাশিদুল ইসলাম, কাথুলী ইউপি সচিব আব্দুল হামিদ, সাহারবাটি ইউপি সচিব আব্দুল মতিন, বামুন্দী ইউপি সচিব মনিরুল ইসলাম, রায়পুর ইউপি সচিব মতিয়ার রহমান, জেলা ইউনিয়ন উদ্যোক্তা ফোরামের সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সহ-সভাপতি মিকাইল হোসেন, কোষাধ্যক্ষ মহিদুল ইসলামসহ জেলার সকল ইউপি সচিব ও উদ্যোক্তাবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।